Header Ads Widget




 

সিদ্ধিরগঞ্জের নয়াপাড়ায় ক্রয়কৃত জমিতে কাজ করতে সন্ত্রাসীদের হামলা কাজে বাধা ৬ লাখ টাকা চাঁদাদাবি ।

 সিদ্ধিরগঞ্জের নয়াপাড়ায় ক্রয়কৃত জমিতে কাজ করতে

সন্ত্রাসীদের হামলা কাজে বাধা ৬ লাখ টাকা চাঁদাদাবি




সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: 

সিদ্ধিরগঞ্জের নাসিক ৭ নং ওয়ার্ডের কদমতলী নয়াপাড়া এলাকায় নিজের ক্রয়কৃত সম্পত্তিতে কাজ করতে গেলে স্থানীয় সন্ত্রাসীদের বাধা চাদাঁদাবি করায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ২ আগস্ট আনুমানিক সকাল ১০ ঘটিকার সময় । জমির মালিক উজ্জল (৩৮) তার ক্রয়কৃত সম্পত্তিতে দোকান ঘর নির্মান করিতে গেলে অত্র এলাকার আবদুল আলী (৩৮), মোঃ আজিম (৩৫), উভয়  পিতা: মোঃ আবদুর রহমান, 

রবিন (৩২) আবুল কালাম 

 সহ অজ্ঞাত ৪/৫ লোক আসিয়া কাজে বাধা দিয়ে মারধর করে ৬ লাখ টাকা চাদাঁদাবি করে কাজ বন্ধ করে দিয়েছে। উক্ত সন্ত্রাসী দের হুমকির কারনে চরম নিরাপত্তাহীনতায় রয়েছে জমির মালিক। 


অভিযোগ সুত্রে জানাযায়, আমি জমির মালিক উজ্জল গোদনাইল মৌজায় দাগ নং ৩৪৩ ,আর এস মোতাবেক ৩২ শতাংস জমির মধ্যে সরকার ৮ শতাংস একওয়ার  করে নিয়ে যায়। বাকী ২৪ শতাংসের মধ্যে যাহা আবদুল ওয়াহাবের পৈত্তিক সম্পত্তি এবং ওয়ারিশগন আবদুল আজিম , আবদুল আহাদ, আবদুল আলী গংদের নিকট থেকে ৬শতাংস জমি ২০০৫ সালে আমি ক্রয় করি। 


আমি উক্ত জমি ক্রয় করিয়া চারদিকে বাউন্ডারি দেয়াল নির্মান করিয়া ভোগ দখল করে আসিতেছি। আমি মঙ্গলবার উক্ত জমিতে দোকান ঘর নির্মান করিতে গেলে পুর্বের ওয়ারিশগন আমাকে বাধা প্রদান করে এবং ৬ লাখ টাকা চাঁদাদাবি করে অকথ্য ভাষায় গালাগাল  ও আমাকে মারধর করে রক্তাত্ব জখম করে বলে তাদের দাবিকৃত চাঁদা না দিলে তারা আমার জমিতে কোন কাজ করতে দিবেনা  এসময় আমার আত্ব চিৎকারে আশে পাশের মানুষ এগিয়ে আসলে আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে চলে আসে। 


এর পুর্বেও আমি আমার জমিতে কাজ করতে গেলে উল্লেখিত পুর্বের ওয়ারিশন আমাকে বাধা প্রদান করেন। পরবর্তীতে এ ব্যাপারে আমি সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দিলে  তাদের বিরুদ্ধে নোটিশ প্রদান করে এবং কাজে বাধা না দেয়ার জন্য বলে।  পরবর্তীতে আমি  নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে সিদ্ধিরগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করি। 


স্থানীয় সুত্রে জানাযায়, এলাকার আবদুল আজিম , আবদুল আহাদ, আবদুল আলী গংদের বিরুদ্ধে এলাকায় মাদক , সন্ত্রাস ও চাদাঁবাজি সহ একাধিক অভিযোগ রয়েছে। তারা নিজের সম্পত্তি বিক্রি করে পরবর্তীতে জমির মালিক কাজ করতে গেলে অহেতুক জামেলা করে কাজ বন্ধ করে দেয় এবং চাঁদাদাবি করে। তাদের এসব কর্মকান্ডে ক্রয়কৃত জমির মালিকরা অতিষ্ঠ হয়ে পড়েছে । জমির মালিকরা থানায় অভিযোগ করলেও পুলিশ তাদের নোটিশ দিয়ে কাজে বাধা না দেয়ার জন্য বললেও তারা থানা পুলিশের কথা কোন তোয়াক্কা করছেনা ।

Post a Comment

0 Comments